পিডিবিএফ এর সার্বিক কার্যক্রম উন্নয়নের জন্য অঞ্চল পর্যায়ের “বার্ষিক কর্মপরিকল্পনা কর্মশালা”

পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন (পিডিবিএফ) এর সার্বিক কার্যক্রম উন্নয়নের জন্য ঢাকা, নরসিংদী, কুমিল্লা সিলেট অঞ্চলের সকল পর্যায়ের সহকর্মীগণকে নিয়ে ‘বার্ষিক কর্মপরিকল্পনা কর্মশালা’ আগামী ০৫ অক্টোবর, ২০১৯ তারিখ এলজিইডি মিলনায়তন. লেভেল-২, আগারগাঁও, ঢাকায় সকাল ৯.০০ ঘটিকায় অনুষ্ঠিত হবে।

ঠাকুরগাঁও দিনাজপুর অঞ্চলের সকল পর্যায়ের সহকর্মীগণকে নিয়ে ‘বার্ষিক কর্মপরিকল্পনা কর্মশালা’ আগামী ১২ অক্টোবর, ২০১৯ তারিখ সকাল ৯.০০ ঘটিকায় হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, দিনাজপুর এ অনুষ্ঠিত হবে। দু’টি কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব মোঃ কামাল উদ্দিন তালুকদার, চেয়ারপার্সন, পিডিবিএফ বোর্ড অব গভর্ণর্স এবং সচিব, পল্লী উন্নয়ন সমবায় বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব মোঃ আফজাল হোসেন, অতিরিক্ত সচিব (প্রতিষ্ঠান) পল্লী উন্নয়ন সমবায় বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং কৃষিবিদ জনাব মোঃ আমিনুল ইসলাম, ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক, পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন।

সংশ্লিষ্ট সকল যুগ্ম/উপ-পরিচালকগণকে নির্ধারিত তারিখ ও সময়ে প্রয়োজনীয় হালনাগাদ তথ্যাদিসহ সকল সহকর্মীদেরকে নিয়ে কর্মশালায় উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো যাচ্ছে।

সম্মেলনে আগামী ২০১৯-২০২০ অর্থ বছরের লক্ষ্যমাত্রা ও কর্মকৌশল এবং বিভিন্ন কার্যক্রম ভিত্তিক অগ্রগতিসমূহ আলোচনা ও পর্যালোচনা করা হবে। এছাড়া মাঠ পর্যায়ে কাজের গতিশীলতা আনয়নের লক্ষ্যে বিভিন্ন সমস্যা ও সমাধান নিয়ে আলোচনা ও দিকনির্দেশনা প্রদান করা হবে। এছাড়া কর্মপরিকল্পনা কর্মশালায় পিডিবিএফ এর প্রধান কার্যালয়ের পরিচালক, অতিরিক্ত পরিচালক এবং যুগ্ম পরিচালকবৃন্দ ও  উপস্থিত থাকবেন। 

Leave a Reply

Your email address will not be published.