পিডিবিএফ এর অঞ্চল/জেলা পর্যায়ের সম্মেলন

পিডিবিএফ এর অঞ্চল/জেলা পর্যায়ের যুগ্ম-পরিচালক/উপ-পরিচালকগনের দু’দিন ব্যাপী সম্মেলন শেষ হয় গত ২০/০৭/২০১৯ তারিখ ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট একাডেমী ফিমাতে।

সম্মলনের উদ্বোধন করেন পিডিবিএফ এর ব্যবস্থাপনা পরিচালক(ভারপ্রাপ্ত) জনাব মদন মোহন সাহা।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মহোদয় বলেন বছরের শুরুতে এ সম্মেলন হচ্ছে যাতে আমরা প্রথম থেকেই পরিকল্পনা অনুযায়ী লক্ষ্যমাত্রা বাস্তবায়ন করতে পারি। আমাদের লক্ষ্য এবং স্বপ্ন থাকবে আকাশচুম্বী। আকাশচুম্বী স্বপ্ন থাকলে তা থেকে অনেক কিছুই অর্জন করা সম্ভব।

পিডিবিএফ দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছে এবং তাদেরকে স্বাবলম্বী করতে সাহায্য করার জন্য নিজ নিজ কাজকে গুরুত্ব দিতে হবে। তিনি বলেন আমাদের সুফলভোগী সদস্যরা যাতে চলে না যায় তার জন্য তাদেরকে পিডিবিএফ এর বিভিন্ন স্কীমের আওতায় আনতে হবে। এ বছর পিডিবিএফ এর লক্ষমাত্রা হচ্ছে ২০ লক্ষ সদস্য সংগ্রহ করা। এভাবে ভবিষ্যতে ১ কোটি সদস্যকে পিডিবিএফ এর আওতায় আনা হবে।

তিনি আরও বলেন বর্তমান সরকারের সুখী সমৃদ্ধ দেশ গড়ার প্রতিশ্রুতির সাথে একাত্ম হয়ে পিডিবিএফ কাজ করে যাচ্ছে এবং কর্মকৌশল নির্ধারণ করেছে। কাজেই সকলকে দরিদ্র্য-অসহায় মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে নিষ্ঠা ও সততার সাথে কাজ করে যেতে হবে। সম্মেলনে অন্যান্যদের ভেতর উপস্থিত ছিলেন জনাব সহিদ হোসেন সেলিম, পরিচালক মানব সম্পদ ও উন্নয়ন, জনাব মোঃ সোলায়মান, পরিচালক, মাঠ পরিচালন এবং পিডিবিএফ এর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।  

Leave a Reply

Your email address will not be published.